সোমবার ২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

বিজয়নগরে যাত্রীবোঝাই ট্রলার দুর্ঘটনায় মৃত্যুর সংখ্যা বেড়ে ১৭

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ২৭ আগস্ট ২০২১ | 258 বার পঠিত | প্রিন্ট

বিজয়নগরে যাত্রীবোঝাই ট্রলার দুর্ঘটনায় মৃত্যুর সংখ্যা বেড়ে ১৭

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় যাত্রীবোঝাই ট্রলারের সঙ্গে বালুবোঝাই ট্রলারের সংঘর্ষে ঘটনা ঘটেছে।এতে বহু হতাহতের আশঙ্কা করা হচ্ছে।এখন পর্যন্ত ১৭ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

আজ(২৭ আগষ্ট)শুক্রবার বিকেলে উপজেলার লইসকা বিলে এ ঘটনা ঘটে।এছাড়াও ট্রলার ডুবির ঘটনায় আহতদের জেলা সদর হাসপাতালসহ বিভিন্ন জায়গায় চিকিৎসা দেয়া হচ্ছে।


খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে কাজ করছেন।ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ এমরানুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।প্রত্যক্ষদর্শী আলী আক্তার রিজভী বলেন, বিকেলে জেলার বিজয়নগর উপজেলার চম্পকনগর ঘাট থেকে শতাধিক যাত্রী নিয়ে ট্রলারটি সদর উপজেলার আনন্দবাজার ঘাটের উদ্দেশ্যে রওনা হয়।পথিমধ্যে লইসকা বিল এলাকায় বিপরীত দিকে থেকে আসা একটি বালুবোঝাই ট্রলারের সঙ্গে সংঘর্ষ হয়।

এতে যাত্রীবোঝাই ট্রলারটি ডুবে যায়। উদ্ধার অভিযান চলছে।ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খান ও পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান ঘটনাস্থলে আছেন।


জেলা প্রশাসক জানান এ পর্যন্ত ১৭টি মরদেহ উদ্ধার হয়েছে। ফায়ার সার্ভিসের একাধিক উদ্ধারকারী দল ও ডুবুরীরা উদ্ধার কাজ চালাচ্ছে ।বালু বোঝাই ট্রলারটি পুলিশ আটক করেছে।এ ঘটনায় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটকে প্রধান করে একটি তদন্ত কমিটি করা হয়েছে। যারা নিহত হয়েছে তাদের প্রত্যেকের পরিবারকে ২০ হাজার টাকা করে প্রদান করা হচ্ছে আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে।

Facebook Comments Box


Posted ৯:৩৭ অপরাহ্ণ | শুক্রবার, ২৭ আগস্ট ২০২১

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com