বুধবার ৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

শেখ হাসিনা সরকার বয়স্ক ও বিধবা ভাতা চালু করেন বাঞ্ছারামপুরে – ক্যাপ্টেন তাজ

  |   সোমবার, ২০ জুলাই ২০২০ | 302 বার পঠিত | প্রিন্ট

শেখ হাসিনা সরকার বয়স্ক ও বিধবা ভাতা চালু করেন  বাঞ্ছারামপুরে – ক্যাপ্টেন তাজ

শাহিন আহমেদ সাজু

আজ সোমবার  ২০ জুলাই ২০২০ই ব্রাহ্মণবাড়িয়া জেলায় বাঞ্ছারামপুর উপজেলায়  অডিটোরিয়ামে প্রবীণ বয়স্কদের ভাতার সময় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরের সংসদ সদস্য ক্যাপ্টেন (অব.) এ বি তাজুল ইসলাম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সকল নাগরিকের অধিকার নিশ্চিতে কাজ করে যাচ্ছেন, সামাজিক বৈষম্য দূর করে সমাজের সকল শ্রেণি-পেশার মানুষের জীবনমান উন্নয়নের জন্য কাজ করছেন। বর্তমানে দেশে কোন মানুষ না খেয়ে নেই, খাদ্য উৎপাদনে আমরা বিশ্বের অন্যতম দেশ হিসেবে পরিচিতি লাভ করেছি।


তিনি আরো বলেন, করোনাভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গৃহীত পদক্ষেপ বিশ্বে প্রশংসিত হয়েছে। তার নেওয়া পদক্ষেপের কারণে দেশে মৃত্যুর হার অনেক কম। আমরা একটু সচেতন হলেই করোনাভাইরাস দেশ থেকে দূর হবে।

বাঞ্ছারামপুরে উপজেলা প্রশাসন ও সমবায় কর্মকর্তার কার্যালয়ের পক্ষ থেকে আয়োজিত দুরারোগ্য রোগের চিকিৎসা সহায়তার চেক ও বয়স্ক ভাতা বিতরণ কার্যক্রমের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।


সংসদ সদস্য ক্যাপ্টেন (অব.) এ বি তাজুল ইসলাম আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দেশের সকল শ্রেণি পেশার মানুষের পাশে থেকে ত্রাণ সহায়তা দিয়ে যাচ্ছে।

এর আগে তিনি উপজেলার খাল্লা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন নির্মাণকাজের উদ্বোধন করেন। এরপর উপজেলা সদরে কেন্দ্রীয় মসজিদের নির্মাণকাজের উদ্বোধন করেন।


এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নাসির উদ্দিন সরোয়ার, উপজেলা পরিষদ চেয়ারম্যান সিরাজুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সহসভাপতি আবুল খায়ের দুলাল, উপজেলা ভাইস চেয়ারম্যান সাইদুল ইসলাম বকুল, বাঞ্ছারামপুর পৌরসভার মেয়র খলিলুর রহমান টিপু, উপজেলা প্রকৌশলী জাহাঙ্গীর হোসেন, উপজেলা সমবায় কর্মজেকর্তালা জহিরুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা পবিত্র চন্দ্র মন্ডল, মহিলা বিষয়ক কর্মকর্তা রাবিয়া সুলতানা ইভা, উপজলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ করিম সাজু, তফাজ্জল হোসেন, সহিদুল ইসলাম বাবুল, প্রচার সম্পাদক আবুল কালাম আজাদ,স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহমুদুল হাসান ভূঁইয়া, ছাত্রলীগের সভাপতি ইঞ্জিনিয়ার জুয়েল আহমেদ, সাধারণ সম্পাদক আআলাউদ্দিন  সরকার,সাংবাদিক আউয়াল প্রমুখ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box

Posted ৪:৪৫ অপরাহ্ণ | সোমবার, ২০ জুলাই ২০২০

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com