বৃহস্পতিবার ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

সৌদি আরবে ব্রাক্ষণবাড়িয়ার কৃর্তি সন্তানকে প্রবাসী কল্যাণ সংসদের সংবর্ধনা

মুখলেছুর রহমান অভি, সৌদি আরব থেকে:   |   সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১ | 161 বার পঠিত | প্রিন্ট

সৌদি আরবে ব্রাক্ষণবাড়িয়ার কৃর্তি সন্তানকে প্রবাসী কল্যাণ সংসদের সংবর্ধনা

ব্রাক্ষণবাড়িয়া জেলার দুই কৃর্তি সন্তান সৌদি আরব পূর্বাঞ্চল কেন্দ্রীয় বিএনপির নবগঠিত কমিটিতে যুগ্ম সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন ভুইয়া ও সাংগঠনিক সম্পাদক মাহবুব আল হুদা মামুন মনোনীত হওয়ায় সংবর্ধনা দেওয়া হয়েছে।

গতকাল সন্ধ্যায় সৌদি আরবের আল জুবাইলে একটি হলরুমে ব্রাক্ষণবাড়িয়া জেলা প্রবাসি কল্যাণ সংসদ আল জুবাইল শাখা এ সংবর্ধনার আয়োজন করে।


ব্রাক্ষণবাড়িয়া জেলা প্রবাসি কল্যাণ সংসদের সভাপতি আরিফুল ইসলাম বাবুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম এলাহীর সঞ্চালনায় সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দাম্মাম থেকে আগত ব্রাক্ষণবাড়িয়া জেলার কৃর্তি সন্তান সৌদিআরব পূর্বাঞ্চল কেন্দ্রীয় বিএনপির নবনির্বাচিত সাংগঠনিক সম্পাদক মাহবুব আল হুদা মামুন, সৌদিআরব পূর্বাঞ্চল কেন্দ্রীয় বিএনপির নবনির্বাচিত যুগ্ম সাধারণ সম্পাদক,প্রবাসী কল্যাণ সংসদের উপদেষ্টা ও সাবেক ছাত্রনেতা হেলাল উদ্দিন ভুইয়া।বিশেষ অতিথি ছিলেন আল জুবাইল বাংলাদেশ কমিউনিটির সভাপতি সাদেকুর রহমান ভুইয়া, প্রবাসী কল্যাণ সংসদের সাবেক সভাপতি আতিক আহমেদ দানা, উপদেষ্টা মোবারক হোসেন তামেন, উপদেষ্টা ডালিম খান,উপদেষ্টা মুহাম্মদ আলি,সহ সভাপতি জহির আহমেদ, সাবেক সাধারণ সম্পাদক ও সহ সভাপতি মো. ইমরান খান,সিনিয়র যুগ্ম সম্পাদক অহিদুল ইসলাম সাগর, প্রচার সম্পাদক সুহেল নুর প্রমুখ।

হেলাল উদ্দিন ভুইয়া ও মাহবুব আল হুদা মামুন এসময় আবেগে আপ্লূত হয়ে পরেন।তারা বলেন, ব্রাক্ষণবাড়িয়া জেলা প্রবাসি কল্যাণ সংসদের নেতৃবৃন্দ আমাদেরকে সংবর্ধনা দিয়েছেন সেজন্য আমরা সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।পাশাপাশি আমরা আপনাদের সবার দোয়া ও সহযোগীতা কামনা করি। এরকম নির্দলীয় সুন্দর অনুস্টান আয়োজন করার জন্য ব্রাক্ষণবাড়িয়া জেলা প্রবাসি কল্যাণ সংসদের সকল নেতৃবৃন্দকে আমরা ধন্যবাদ জানাই।


Facebook Comments Box


Posted ৬:১১ অপরাহ্ণ | সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com